ঢাকা    ১৬ সেপ্টেম্বর ২০২৪ ইং | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মধুপুরে কৃষকের ক্ষেতের ধান ও স্বর্ণালংকার লুট, থানায় মামলা

  • আপডেটের সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯, ৬.০৭ অপরাহ্ণ
  • ২৮৯ বার পঠিত

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি = টাঙ্গাইলের মধুপুরে কৃষকের ক্ষেতের ধান, স্বার্ণলংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে দুর্বত্তরা। এ ব্যাপারে কৃষক মেহেদী আল-মানসুর বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেছেন। পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।
মামলার বিবরণ ও মধুপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, মধুপুর উপজেলার শোলাকুড়ি ইউনিয়নের ফকিরাকুড়ি গ্রামের কৃষক মেহেদী আল-মানসুরের স্বত্বদখলীয় ৩০ শতক জমির ধান, আলমারীতে থাকা ১০ ভরি ওজনে স্বর্ণালংকার, একটি ল্যাপটপ, একটি ডিএসএলআর ক্যামেরা এবং নগদ একলাখ টাকাসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল গত ২৩ নভেম্বর রাতে লুট করে নিয়ে যায় দুর্র্বৃত্তরা। যাওয়ার সময় দুর্র্বৃত্তরা এ ব্যাপারে কোন উচ্চবা”্য করলে ওই কৃষকের পরিবারকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকী দিয়ে যায়। এ সময় দুর্বৃত্তদের হাতে দা, কাস্তে, রশি, রামদা, চাইনিজ কুড়াল ও চাপাতিসহ মারাত্মক অস্ত্র-শস্ত্র ছিলো। এ ব্যাপারে উপজেলার শোলাকুড়ি ইউনিয়নের পিয়াস মাহমুদ শামীম (৪০), সুরুজ আলী ফরিক (৫৫) আলম ফকির (৩৫), আ. ছামাদ (৩৮), সাইফুল (৩৫), মো. কাদের আলী (৪৮) গংসহ ২১ জনের নাম ঠিকানা উল্লেখ করে এবং ১০/১৫ জনকে অজ্ঞাতনামা দেখিয়ে মামলা দায়ে করা হয়েছে। তবে পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।
কৃষক মেহেদী আল-মানসুর জানান, পিয়াস মাহমুদ, সুরুজ আলী ফকির ও আলম ফকির গংরা এলাকায় সন্ত্রাস ও ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের বিরুদ্ধে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না।
মামলার তদন্তকারী কর্মকর্তা মধুপুর থানার এসআই জুয়েল রানা জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
মধুপুর থানার ওসি তারিক কামাল জানান, থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামী গ্রেফতারে জোর তৎপরতা চলছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য

এ জাতীয় আরো খবর.

প্রকাশক ও সম্পাদকঃ রেজাউল হক(রনি),

কারিগরি সহযোগিতায়: অক্ষ টেক

প্রধান কার্যালয়: ৫০৭/সি,  খিলগাও ঢাকা-১২১৯ । মোবাইল: ০১৭১৩৬১৫৫৩৩,০১৬১১২২৬৬৯৯ ইমেইল: contactbd7news@gmail.com
themebd7news6534333223
© All rights reserved 2016-2023, bd7news.com