ঢাকা    ১৬ সেপ্টেম্বর ২০২৪ ইং | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কড়া নিরাপত্তার মধ্য দিয়েই আগামীকাল অনুষ্ঠিত হচ্ছে ধনবাড়ী পৌরসভা নির্বাচন

  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ৭.০১ অপরাহ্ণ
  • ১৫৫ বার পঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

কড়া নিরাপত্তার মাধ্য দিয়েই দ্বিতীয় ধাপে আগামীকাল শনিবার টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় ইভিএমে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনী কেন্দ্রে গুলোতে পাঠানো হয়েছে ইভিএমের সকল সরঞ্জাম। ভোট গ্রহণ শান্তিপূর্ণ করতে নির্বাচনী এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য।

খ শ্রেণীর এ পৌরসভায় মেয়র পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বিএনপি’র প্রার্থী এসএমএ সোবহান এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) সদ্য বহিস্কৃত উপজেলা যুব লীগ সভাপতি মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুহাম্মদ আলী কিসলু (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন। এ ছাড়া ৯টি সাধারণ আসনে কাউন্সিলর পদে ২৮ জন এবং ৩টি মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিন্ধন্ধীতা করছেন।

ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলীমুজ্জামান জানান, ধনবাড়ী পৌরসভায় ৯টি ওয়ার্ডে ১৫টি কেন্দ্রে মোট ভোটার ৩০ হাজার ৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৪৬৩ জন এবং মহিলা ভোটার ১৫ হাজার ৫৪০ জন। নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বদ্ধ পরিকর। প্রতিটি নির্বাচনী কেন্দ্রে র‌্যাব,বিজিবি, পুলিশ, আনসারসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। কোন প্রার্থী যদি নির্বাচনে অনিয়ম করতে চায় তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সাধারণ ভোটারের জানান, আমরা এ পৌর সভাকে একটি আধুনিক পৌর সভা হিসাবে দেখতে চাই। আমাগীকাল আমরা যেন আমাদের ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগ করতে পারি এ জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করি। আমারা যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে নির্বাচন করবো। এ পৌর সভাকে দুর্নীতি, সন্ত্রাস, মাদকসহ সকল অপরাধমুক্ত পৌর সভা হিসাবে দেখতে চাই।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য

এ জাতীয় আরো খবর.

প্রকাশক ও সম্পাদকঃ রেজাউল হক(রনি),

কারিগরি সহযোগিতায়: অক্ষ টেক

প্রধান কার্যালয়: ৫০৭/সি,  খিলগাও ঢাকা-১২১৯ । মোবাইল: ০১৭১৩৬১৫৫৩৩,০১৬১১২২৬৬৯৯ ইমেইল: contactbd7news@gmail.com
themebd7news6534333223
© All rights reserved 2016-2023, bd7news.com