ঢাকা    ১৬ সেপ্টেম্বর ২০২৪ ইং | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

‘আরাফাতের চার স্ত্রী’ ও ‘মাস্তান হারুন’ নামে ২ টি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন হিরু আলম ।

  • আপডেটের সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ৩.২৫ অপরাহ্ণ
  • ৫৪ বার পঠিত

আলোচিত নির্মাতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। অভিনয় ও গানের পাশাপাশি রাজনীতিতেও নাম লেখান তিনি। গত বছর ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম। প্রার্থী হওয়ায় হিরো আলমকে রাস্তায় ফেলে মারধর করে দুর্বৃত্তরা।

কিন্তু হিরো আলম তখন বলেছিলেন, দুর্বৃত্তরা না, আরাফাত ও আওয়ামী লীগের গুন্ডাবাহিনীরা তাকে মারধর করিয়েছে।

হিরো আলম এখন সেই আরাফাতকে খুঁজছেন। কয়েকদিন আগে গণমাধ্যমকে এ কথা জানান তিনি। এবার আরাফাতকে নিয়ে সিনেমা বানাতে যাচ্ছেন বলে জানিয়েছেন। নাম ‘আরাফাতের চার স্ত্রী’। ছবিটি প্রযোজনা করবেন শান আশরাফ। শুধু তাই নয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাবেক প্রধান হারুন অর রশিদকে নিয়েও সিনেমা নির্মাণ করছেন তিনি। ‘মাস্তান হারুন’ নামের ছবিটি নির্মাণ করবেন ইভান মল্লিক। আর দুটি সিনেমাই প্রযোজনা করবেন লন্ডন প্রবাসী জেনিফা চৌধুরী।

সিনেমা দুটি প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের সাবেক প্রধান হারুন অর রশিদ তার ক্ষমতার অপব্যবহার করে অনেক দুর্নীতি ও নৃশংসতা করেছেন। তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই, দেশবাসী জানে। সেই গল্পগুলো আমরা ছবিতে দেখাবো।

তিনি আরও বলেন, ‘আরাফাত, সে আমার বিরুদ্ধে নির্বাচন করেছে। কিন্তু সেখানেও তিনি জনপ্রিয়তা হারিয়েছেন। ভোটে কারচুপি করে নির্বাচনে জয়ী হন আরাফাত। তিনি যে বড় দুর্নীতির সঙ্গে জড়িত তা দেশের অনেকেই জানেন না। আরাফাতের ব্যক্তিগত জীবন, রাজনীতি ও দুর্নীতি নিয়ে নির্মিত হবে ‘আরাফাতের চার স্ত্রী’ সিনেমাটি। আশা করছি, দুটি ছবির মাধ্যমে দেশের মানুষ তাদের আসল রূপ দেখতে পাবে।

দুটি ছবিতে কে অভিনয় করবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আগামী মাস থেকে দুটি ছবির শুটিং শুরু হবে। এরই মধ্যে আমরা অভিনয় শিল্পীদের তালিকা চূড়ান্ত করব।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য

এ জাতীয় আরো খবর.

প্রকাশক ও সম্পাদকঃ রেজাউল হক(রনি),

কারিগরি সহযোগিতায়: অক্ষ টেক

প্রধান কার্যালয়: ৫০৭/সি,  খিলগাও ঢাকা-১২১৯ । মোবাইল: ০১৭১৩৬১৫৫৩৩,০১৬১১২২৬৬৯৯ ইমেইল: contactbd7news@gmail.com
themebd7news6534333223
© All rights reserved 2016-2023, bd7news.com