ঢাকা    ১৬ সেপ্টেম্বর ২০২৪ ইং | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আমি রিয়ালের গৌরবময় ইতিহাসের অংশ হতে চাই: এমবাপ্পে

  • আপডেটের সময় : বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৭.৪৪ অপরাহ্ণ
  • ৭৫ বার পঠিত

রিয়াল মাদ্রিদের ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজে সান্তিয়াগো বার্নাব্যুতে ৮০ হাজার দর্শকের সামনে বরণ করে নেন ক্লিয়ান এমবাপ্পেকে। সেই সঙ্গে মঙ্গলবার (১৭ জুলাই) ফরাসি বিশ্বকাপজয়ীর হাতে তুলে দেওয়া হয় ৯ নম্বর জার্সি। সে সময় রিয়াল কিংবদন্তি জিনেদিন জিদানও জড়িয়ে ধরেন স্বদেশী এমবাপ্পেকে।-বিবিসি

এমবাপ্পেকে পেতে কয়েক বছর ধরে চেষ্টা চালাচ্ছিল রিয়াল। কিন্তু প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে চুক্তি থাকায় ফরাসি স্ট্রাইকারকে পায়নি রিয়াল। অবশেষে এমবাপ্পে যোগ দেওয়ায় শক্তি আরো বৃদ্ধি পাবে কার্লো আনচেলোত্তির শিষ্যদের।

কিলিয়ান এমবাপ্পে বলেছেন, রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ায় আমার শৈশবের স্বপ্ন পূরণ হয়েছে। আমি আমার মায়ের চোখে জল দেখতে পাচ্ছি। এই দিনটা আমার জন্য অবিস্মরণীয়। ফ্লোরেনতিনো পেরেজকে আমি ধন্যবাদ জানাতে চাই। রিয়াল মাদ্রিদ পৃথিবীর সবচেয়ে বড় ক্লাব। আমি জিততে চাই। আমি এই ক্লাবের গৌরবময় ইতিহাসের অংশ হতে চাই। আমি সুখী, আমি সত্যিই সুখী। এখানে আসতে পেরে অবাস্তব মনে হচ্ছে। আমি বহু বছর রিয়াল মাদ্রিদের স্বপ্ন দেখেছি। আর আজ সেই স্বপ্ন এখন সত্যি

রিয়ালের সঙ্গে পাঁচ বছরের চুক্তিতে স্বাক্ষর করেন ২৫ বছর বয়সী এই ফ্রেঞ্চ সুপারস্টার। তিনি আরো বলেন, আমি এখন ক্লাবের আশার প্রতিফলন ঘটাতে চাই, পৃথিবীর সেরা ক্লাবটির। আমি রিয়াল মাদ্রিদ ও এই লোগোটির জন্য জীবন দিয়ে দিতে প্রস্তুত।

মঞ্চের আয়োজন শেষ করার আগে গ্যালারির সব সমর্থককে একসঙ্গে নিয়ে ‘হালা মাদ্রিদ’ স্লোগান দেন এমবাপ্পে। এরপর সমর্থকদের কাছে গিয়ে হাত মেলান। সবশেষে নিজের সই করা বেশ কিছু ফুটবল লাথি মেরে ভক্তদের উদ্দেশ্যে পাঠান।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য

এ জাতীয় আরো খবর.

প্রকাশক ও সম্পাদকঃ রেজাউল হক(রনি),

কারিগরি সহযোগিতায়: অক্ষ টেক

প্রধান কার্যালয়: ৫০৭/সি,  খিলগাও ঢাকা-১২১৯ । মোবাইল: ০১৭১৩৬১৫৫৩৩,০১৬১১২২৬৬৯৯ ইমেইল: contactbd7news@gmail.com
themebd7news6534333223
© All rights reserved 2016-2023, bd7news.com